প্রচ্ছদ রাজনীতি মেজর (অব.) হাফিজের প্রশ্ন, তারেক কত নীচে নামবে?

মেজর (অব.) হাফিজের প্রশ্ন, তারেক কত নীচে নামবে?

55
মেজর (অব.) হাফিজের প্রশ্ন, তারেক কত নীচে নামবে?

এবার কমিটি বাণিজ্যের অভিযোগ আনলেন বিএনপির প্রভাবশালী নেতা মেজর (অব.) হাফিজ উদ্দিন। তার জেলায় ছাত্রদলের কমিটি টাকার বিনিময়ে হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। মেজর (অব:) হাফিজ বলেন ‘ভোলায় ছাত্রদলের কমিটি দীর্ঘদিন ধরে হচ্ছিল না। আমি নিজে কমিটি করার জন্য মহাসচিবকে অনুরোধ করি। শেষ পর্যন্ত কমিটি হয়েছে। কিন্তু সভাপতি পদে যাকে দেয়া হয়েছে তাকে আমিই চিনি না। নিশ্চয়ই এখানে কমিটি বানিজ্য হয়েছে।’
জানা গেছে, এই ঘটনায় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বিএনপির ঐ নেতা। তিনি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে টেলিফোনে তার ক্ষোভ জানান।

সংশ্লিষ্ট সূত্র গুলো জানাচ্ছে, মেজর (অব:) হাফিজ দলের মহাসচিবকে বলেছেন ‘কত টাকায় কমিটি করেছেন,’ মির্জা ফখরুল জবাবে তার অসহায়ত্বের কথা বলেন। তিনি জানান যে, কমিটির ব্যাপারে তিনি কিছুই জানেন না। এগুলো সব হয় লন্ডন থেকে। এরপর মেজর (অব:) হাফিজ আরো ক্ষুদ্ধ হন। তিনি জানতে চান, তারেক আর কত নীচে নামবে। জেলার কমিটিও টাকা খেয়ে করে?’ মির্জা ফখরুল এনিয়ে লন্ডনে কথা বলার পরামর্শ দেন। তবে, মেজর (অব:) হাফিজ এনিয়ে লন্ডনে যোগাযোগ করলেও তারেকের সাথে কথা বলতে পারেন নি। বিএনপির একজন নেতা জানিয়েছেন, কেউ চাইলেই তারেকের সংগে যোগাযোগ করতে পারেন না। তারেকের যখন যাকে প্রয়োজন হয়, তখন তার সংগে যোগাযোগ করেন।