প্রচ্ছদ বিনোদন “এবার অভিনেত্রী প্রভার গোসলের ভিডিও ভাই’রাল”

“এবার অভিনেত্রী প্রভার গোসলের ভিডিও ভাই’রাল”

214

*ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা অভিনয় গুণে সবখানেই প্রশংসিত। সমা’লোচিতও হয়েছেন ব্যক্তিগত নানা বিষয়ে। ব্যক্তি’গত ঘট’নার কারণে অনেকদিন মিডিয়া থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। তবে জটি’লতা কাটিয়ে আবারও অভিনয়ে ব্যস্ত হয়েছেন প্রভা। করছেন একের পর এক নাটকের কাজ।

*সম্প্রতি ইনস্ট্রাগ্রামে গোসলের পরের একটি ছবি প্রকাশ করে আবারও আলো’চনায় এসেছেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, গোসলের পরে…। ভিডিওতে দেখা যায়, গোছলের পর এলোমেলো ভেজা চুল, হাতে দেখাচ্ছেন ভালোবাসার সংকেত। ফিসফিসিয়ে বললেন ‘আই লাভ ইউ’। এরই মধ্যে ভিডিওটি দেখা হয়েছে প্রায় ১ লাখ ৩৫ হাজার।

*এদিকে, গতকাল ইনস্ট্রাগ্রামে প্রভার হাত ধরে রেখেছে কোনো একজন- এমন একটি ছবি প্রকাশ করেছেন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শ’ক্ত করে ধ’রেছিল। কেউ একজন আমার সাথে বৃষ্টিতে ভিজেছিল। কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিত। কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো। কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙা’তো। কেউ একজন ফিসফিস করে রাতে কথা বলতো!

*প্রত্যেকের জীবনে এই “কেউ একজন” থাকে। কারো কারো ভাগ্য হয় ওই “কেউ একজন” এর সাথে সারা জীবন থাকার। আর কারো কারো ভাগ্য হয় “অন্য কোনো একজন” এর সাথে সারা জীবন থাকার!
“পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে। কিন্তু ওই “টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দু”টা কিন্তু একজনই, একজনের জন্যই। ওটা কখনোই কেউ হতে পারে না, পারবে না। “টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার” কথা কেউ জানে না, কেউ না!’

ভিডিও:

এবার অভিনেত্রী প্রভা গোসলের ভিডিও প্রকাশ করলেন

এবার অভিনেত্রী প্রভা গোসলের ভিডিও প্রকাশ করলেন

Publicado por Sompadak.com em Sábado, 7 de setembro de 2019