প্রচ্ছদ শিক্ষাঙ্গন নিয়োগ বিজ্ঞপ্তি “অষ্টম শ্রেণি পাসে চাকরির সুযোগ”

“অষ্টম শ্রেণি পাসে চাকরির সুযোগ”

28

*টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় ও এর অধীনস্থ উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়সমূহের শূন্য পদে লোক নিয়োগ দেওয়া হবে। টাঙ্গাইল জেলা প্রশাসন পাঁচটি পদে মোট ৩৩ জনকে নিয়োগ দেবে। এই চাকরিতে টাঙ্গাইল জেলার স্থায়ী বাসিন্দারা শুধু আ’বেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আ’বেদন করতে পারবেন।

*পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সার্টিফিকেট সহকারী, পরিচ্ছ’ন্নতাকর্মীসহ নিরাপ’ত্তা প্রহরী পদে জনবল নিয়োগ দেওয়া হবে।
পদসংখ্যা: পাঁচটি পদে মোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

*যোগ্যতা: যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চাল’নায় দক্ষ’তা প্রয়োজন। তবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রা’ধিকার দেওয়া হবে। সব পদে আবে’দনের জন্য ২২ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আ’বেদন করা যাবে।

*বেতন স্কেল: বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন (১৪, ১৬ ও ২০তম গ্রেড) গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।
আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীকে ‘জেলা প্রশাসক কার্যালয়, টাঙ্গাইল’ বরাবর আ’বেদন করতে হবে। এ ছাড়া আবেদ’নের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।
আবেদনের সময়সীমা: আবেদ’ন করা যাবে আগামী ২২ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত।

সূত্র : www.tangail.gov.bd