প্রচ্ছদ বিনোদন “ডেঙ্গু আক্রান্ত জয়া, সোনাক্ষী গ্রেফতার ও ন’গ্ন হলেন পুনম”

“ডেঙ্গু আক্রান্ত জয়া, সোনাক্ষী গ্রেফতার ও ন’গ্ন হলেন পুনম”

112

*জ্বরে ভুগছেন জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের জ্বরে আ’ক্রান্ত হয়েছেন। অভিনেত্রীর ঘনিষ্টসূত্রের বরাত দিয়ে মঙ্গলবার এ খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

নাম প্রকাশে অনিচ্ছুক জয়ার এক ঘনিষ্টজন বলেন, ”জয়া গত কয়েকদিন ধরে জ্বরে আ’ক্রান্ত। এই মুহূর্তে বাংলাদেশে ডেঙ্গুর আ’তঙ্ক থাকায় অভিনেত্রীকে র’ক্ত পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়েছে।”

ওই ঘনিষ্টজন আরও জানায়, জয়ার শরীরে ব্যথা ও জ্বর উভয়ই রয়েছে। তবে তিনদিন আগের চেয়ে এখন কিছুটা ভালো অনুভব করছেন। বর্তমানে তিনি বাংলাদেশে তার বাড়িতে অবস্থান করছেন।

*সোনাক্ষী সিনহা গ্রেফতার!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে প্রকাশ্যে গ্রেফতার করা হয়েছে! ইতোমধ্যে সেই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা নিয়ে শোরগোল পড়ে গেছে।

দুই হাত পিছনে নিয়ে হ্যা’ন্ডকাফ করা ভিডিওতে সোনাক্ষীকে চিৎকা’র করে বলতে শোনা যাচ্ছে, ”আমায় এভাবে গ্রেফতার করতে পারেন না, আমি কিছু করিনি, আমি ইনোসেন্ট…।”

ভিডিওতে দেখা যাচ্ছে, রূপালি গাউন পরে রয়েছেন সোনাক্ষী। কিন্তু কেন তাকে গ্রেফতার করা হচ্ছে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।
ভারতীয় গণমাধ্যমের খবর, সম্প্রতি একটি সংস্থার পক্ষ থেকে সোনাক্ষী সিনহার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের প্রেক্ষিতেই কি অভিনেত্রীকে গ্রেফতার করা হয়? তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তবে কোনো সিনেমার প্রমোশনের জন্যও সোনাক্ষী ওই ভিডিও আপলোড করেছেন বলেও জোর গুঞ্জন শুরু হয়েছে।

*পাকিস্তানকে ব্যঙ্গ করে নগ্ন হলেন পুনম পান্ডে, ভাইরাল

নগ্নতা, যৌনতা, এই শব্দগুলো মডেল পুনম পান্ডের ক্ষেত্রে বহু পুরোনো। প্রায়ই অশা’লীন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বি’তর্কের জন্ম দেন তিনি। এরই ধারাবাহিকতায় কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তানের মধ্যে চলমান উত্তেজ’নার মধ্যে এবার পাকিস্তানকে অপ’মান করতে নিজের অন্তর্বা’স খোলার ভিডিও প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে।

পাকিস্তানের নির্মিত একটি বিজ্ঞাপনকে ব্য’ঙ্গ করে নিজের অ’ন্তর্বাস খোলার দৃশ্য ধারণ করেন পুনম। যা ইনস্টাগ্রামের নিজের অ্যাকাউন্টে শেয়ার করার পর দ্রুত ভিডিও ভাইরাল হয়ে পড়ে। বিজ্ঞাপনের প্রতিবাদ জানাতে গিয়ে ভিডিওটি প্রকাশিত হওয়ার পর সমালোচনার মধ্যে পড়েছেন পুনমও।