প্রচ্ছদ বাংলাদেশ গ্রাম-প্রান্তর “চাচার বিরুদ্ধে কলেজ ছা’ত্রীকে ধ’র্ষণের পর হ’ত্যার অভিযোগ”

“চাচার বিরুদ্ধে কলেজ ছা’ত্রীকে ধ’র্ষণের পর হ’ত্যার অভিযোগ”

37

*নাটোরের সিংড়ায় রেশমি খাতুন নামে এক কলেজ ছা’ত্রীকে ধ’র্ষণের পর শ্বাসরো’ধে হ’ত্যার অভিযো’গ উঠেছে তার আপন চাচার বিরুদ্ধে। রবিবার বেলা দুইটার দিকে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় চাচা শাহাদৎ হোসেনকে (৩০) আ’টক করে পুলিশের সো’পর্দ করেছে এলাকাবাসী।
কলেজছাত্রী রেশমি খাতুন স্থানীয় বামিহাল অর্নাস কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছা’ত্রী এবং দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

*পুলিশ ও এলাকাবাসীরা জানায়, উপজেলার পাকুরিয়া গ্রামে রেশমি খাতুনের দাদা মা’রা যায়। বাড়ির সবাই তার জানাজায় যায়। এ সময় রেশমি খাতুন বাড়িতে একাই ছিল। এই সুযোগে আপন চাচা শাহাদৎ হোসেন ভাতিজি রেশমি খাতুনকে ধ’র্ষণ করে ঘরের রেলিং ওপর শ্বাসরো’ধ করে হ’ত্যা করে। পরে এলাকাবাসী চাচা শাহাদৎ হোসেনকে আ’টক করে পুলিশ খবর দেয়। পুলিশ গিয়ে মরদে’হ উদ্ধার করে ময়’নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল ম’র্গে প্রেরণ করে। আ’টক শাহাদৎ হোসেন মসলেম উদ্দিনের ছেলে।
ঘটনার সত্যতা স্বীকার করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, রেশমি খাতুনকে শ্বা’সরো’ধ করে হ’ত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরবর্তীতে তদন্ত করে ঘ’টনার র’হস্য উদঘাট’ন করা হবে।