প্রচ্ছদ রাজনীতি যে কারণে কোকোর স্ত্রী সিঁথি ঢাকায় এসেছেন!

যে কারণে কোকোর স্ত্রী সিঁথি ঢাকায় এসেছেন!

2077
যে কারণে কোকোর স্ত্রী সিঁথি ঢাকায় এসেছেন!

*হঠাৎ দেশে এসেছেন আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। গতকাল শনিবার (৩ আগস্ট) দুপুরে তিনি হযরত শাহজালাল বিমান বন্দরে পৌঁছান এর পর সরাসরি বিএনপির চেয়ারপারসনের বাসায় চলে যান। সেখানেই তিনি অবস্থান করবেন বলে জানা যায়। একাধিক সূত্রে জানা গেছে, সরকারের সাথে দেন-দরবার চূড়ান্ত হলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তি মিলতে পারে। বেগম খালেদা জিয়া যদি প্যারোলো মুক্তি পান তাহলে তিনি চিকিৎসার জন্য সৌদিআরব যাবেন। আর শর্মিলা রহমান সিঁথি ও হতে পারেন খালেদা জিয়ার সফরসঙ্গী।

*বর্তমানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া একটি মামলা বাদে সবকটি মামলায় আগাম জামিনে রয়েছেন। বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্র থেকে খবর পাওয়া গেছে যে শর্মিলা রহমান সিথি ১৫ দিন দেশে থাকবেন। বিএনপির নির্ভরযোগ্য সুত্র আরো বলেন বলেন, তিনি দলের রাজনৈতিক কোনো কার্যক্রমে সম্পৃক্ত হবেন না কিংবা দলের কোনো নেতাদের সঙ্গে দেখাও করবেন না বলে জানা গেছে।

*প্রসঙ্গত, জিয়া পরিবারের বড় ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন। প্রয়াত কোকোর পরিবারের সদস্যরাও একই এলাকায় বসবাস করছেন কিন্তু আলাদা ফ্ল্যাটে থাকছেন তারা। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মা’রা যান আরাফাত রহমান কোকো। এর পর থেকেই তারা লন্ডনে বসবাস করছেন।