প্রচ্ছদ জীবন-যাপন “জু’য়ায় হেরে বন্ধু ও আত্মীয়কে দিয়ে স্ত্রীকে ধ’র্ষণ করাল স্বামী!”

“জু’য়ায় হেরে বন্ধু ও আত্মীয়কে দিয়ে স্ত্রীকে ধ’র্ষণ করাল স্বামী!”

102

*পাশাখেলায় হেরে গিয়ে দ্রৌপদীকে বাজি রেখেছিলেন পঞ্চপাণ্ডব। মহাভারতের সেই কাহিনিই বাস্তব হয়ে ধরা দিল উত্তরপ্রদেশে। সেখানে স্ত্রীকে বাজি রেখে বন্ধু এবং আত্মীয়ের সঙ্গে জু’য়া খেলতে বসেছিলেন এক ব্যক্তি। হেরে গিয়ে নিজে শাস্তি ভোগ করা তো দূর, উল্টে বন্ধু এবং আত্মীয়কে দিয়ে বাজি রাখা স্ত্রীকেই গণধ’র্ষণ করালেন তিনি! এমনটাই অভিযোগ উঠল উত্তরপ্রদেশের জৌনপুর জেলায়।

*বিষয়টি নিয়ে থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন নির্যা’তিতা। কিন্তু অভিযোগ নিতে অস্বীকার করে পুলিশ। উপায় না দেখে সরাসরি আদালতের দ্বারস্থ হন ওই মহিলা। সেখান থেকে নির্দেশ আসার পর এফআইআর নেয় জাফরাবাদ থানা।

*নিজের অভিযোগে নির্যাতি’তা জানিয়েছেন, জাফরাবাদেরই বাসিন্দা তিনি। ম’দ্যপানের বদভ্যাস রয়েছে তাঁর স্বামী। বাড়িতে ম’দের আসরও বসাতেন তিনি। সেখানে যাতায়াত ছিল অরুণ নামে তাঁর এক বন্ধু এবং অনিল নামে তাঁদের এক আত্মীয়ের। ম’দ্যপান করার সময় সম্প্রতি জু’য়া খেলছিলেন তাঁরা। সেখানে আচমকাই তাঁকে বাজি রেখে বসেন স্বামী। হেরে গেলে ওই দু’জনকে দিয়ে তাঁকে গণধ’র্ষণ করান।

*সেই ঘটনার পর দিন মামাবাড়ি চলে যান তিনি। সেখানে গিয়ে ক্ষমা চান তাঁর স্বামী। তাঁর কথায় বাড়ি ফিরে আসার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু পথে গাড়ি থামিয়ে ফের ওই বন্ধু এবং আত্মীয়কে ডেকে তাঁকে ধ’র্ষণ করান তিনি। এমনটাই অভিযোগ। আদালতের নির্দেশে অভিযুক্ত তিন জনের বিরুদ্ধে গণধ’র্ষণের মামলা দায়ের করেছে পুলিশ। তবে তাঁদের গ্রেফতার করা হয়েছে কি না এখনও পর্যন্ত তা জানা যায়নি।