প্রচ্ছদ আইন-আদালত “এবার নি*হত রিফাতের চা’ঞ্চল্যক’র ভিডিও ফাঁ*স”

“এবার নি*হত রিফাতের চা’ঞ্চল্যক’র ভিডিও ফাঁ*স”

1075
এবার নিহত রিফাতের চাঞ্চল্যকর ভিডিও ফাঁস

বরগুনায় প্রকাশ্যে রাস্তায় কু’পিয়ে হ*ত্যা করা হয়েছিল রিফাত শরীফকে। এই ঘটনার যারা আ’সামি তারা প্রত্যেকেই মা’দক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানা গেছে।

এমনকি নি*হত রিফাত শরীফও মা*দক কারবারের সঙ্গে জড়িত ছিলেন বলে অভিযোগ রয়েছে। রিফাতকে একবার মা’দকসহ গ্রে’প্তারও করেছিল পুলিশ। সেই ভিডিওই সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকারে পুলিশ রিফাতকে গ্রে’প্তার করেছে। তাকে গালাগাল করতেও শোনা গেছে। তবে নি’হত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলালের অভিযোগ, হ*ত্যাকা’ণ্ডের ঘটনার আগে তাকে মা’দক দিয়ে ফাঁ’সানোর জন্য নয়ন বন্ড ফাঁ’দ তৈরি করেছিল। এমনকি তাতে পুলিশের অংশগ্রহণ ছিল বলেও দাবি করেছেন দুলাল শরীফ।

তিনি অভিযোগ করে বলেন, ‘মিন্নি, নয়ন ও তিনজন পুলিশ অফিসার ষ’ড়য’ন্ত্র করে আমার ছেলেকে ধরিয়ে দিয়েছিল।’ তবে পুলিশ এমন অভিযোগ অস্বীকার করেছে।

এ বছরের ২৬ এপ্রিল মিন্নির সঙ্গে বিয়ের ১৫ দিন পর ১১ মে রিফাতকে বরগুনার ৯ নম্বর ইউনিয়নের লাকুরতলা এলাকার একটি সড়ক থেকে গাঁ’জাস’হ আ*টক করে বলে দাবি করে পুলিশ। এ ঘটনায় বরগুনা থানায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মা*মলা হয়। এতে ১৭ দিন কা’রাগারে ছিলেন রিফাত।

রিফাত হ*ত্যা মা’মলায় এ পর্যন্ত ১৫ আ’সামিকে গ্রে’প্তার করেছে পুলিশ। তারা সবাই ১৬’৪ ধারা’য় স্বী’কারোক্তিমূ’লক জ’বানব’ন্দি দিয়েছে। প্রধান আ’সামি নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধে নি*হত হয়েছে। তবে মা*মলার এজাহারভুক্ত ১২ আ’সামির মধ্যে এখনও চারজন গ্রে’প্তার হয়নি।

প্রসঙ্গত, ২৬ জুন সকালে প্রকাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাতকে কু’পিয়ে আ’হত করা হয়। গুরুতর আ’হত অবস্থায় বরিশাল নেওয়ার পর তিনি মা’রা যান। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বা’দী হয়ে ১২ জনকে আ’সামি করে বরগুনা থানায় হ*ত্যা মা*মলা করেন।

ভিডিওটি দেখুন:

মাদক কারবারী রিফাত শরীফকে (নিহত) আটক করে পুলিশ

মাদক কারবারী রিফাত শরীফকে (নিহত) আটক করে পুলিশ।বরগুনায় প্রকাশ্যে রাস্তায় কুপিয়ে হত্যা করা হয়েছিল রিফাত শরীফকে। এই ঘটনার যারা আসামি তারা প্রত্যেকেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানা গেছে।

Posted by Sompadak.com on Friday, July 26, 2019