প্রচ্ছদ আইন-আদালত “সেই নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত”

“সেই নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত”

125

বরগুনার রাস্তায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। আজ মঙ্গলবার ভোর সোয়া চারটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। দুই পক্ষের গুলি বিনিময়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাজাহান হোসেনসহ পুলিশের চার সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
বরগুনা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সোমবার দিবাগত রাতে বুড়ির চর ইউনিয়নের পূর্ব বুড়ির চর গ্রামের পায়রা নদীর তীরে বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাজাহান হোসেনের নেতৃত্বে একটি দল নয়নকে ধরতে অভিযানে বের হয়। এরপর ভোরের দিকে নদীর তীরে নয়নের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ  তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছু সময় গোলাগুলি চলার এক পর্যায়ে নয়নের সহযোগীরা পালিয়ে যায়। পরে সেখানে নয়নের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়।
ঘটনাস্থল থেকে তিনটি চাপাতি, একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। নয়ন বন্ডের মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বরগুনা জেলা হাসপাতালে পাঠানোর কথাও জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুল সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজ রোডে সন্ত্রাসীরা স্ত্রীর সামনেই কুপিয়ে গুরুতর গুরুতর আহত করে রিফাত শরীফকে। পরে বিকেলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দেশজুড়ে প্রতিবাদের ঝড় ওঠে।

সম্পাদক/এসএ