প্রচ্ছদ বিজ্ঞান-প্রযুক্তি নবজাতক হত্যা: অভিযুক্ত জান্নাতুলের পরিবর্তে শ্রাবন্তীর ছবি ভাইরাল

নবজাতক হত্যা: অভিযুক্ত জান্নাতুলের পরিবর্তে শ্রাবন্তীর ছবি ভাইরাল

188
নবজাতক হত্যা: অভিযুক্ত জান্নাতুলের পরিবর্তে শ্রাবন্তীর ছবি ভাইরাল

রাজধানীর মিরপুরে নিজের সদ্যোজাত সন্তানকে পাঁচতলা থেকে নিচে ফেলে হত্যা করেছে জান্নাতুন নেছা নামের এক কিশোরী।

কিন্তু কিছু অনলাইন নিউজ পোর্টাল অভিযুক্ত জান্নাতুলের পরিবর্তে ছবি ব্যবহার করেছে শ্রাবন্তী আক্তার অনন্যা নামে এক অভিনেত্রির। এর ফলে শ্রাবন্তী সামাজিকভাবে মারাত্মক সম্মানহানির মুখোমুখি হয়েছেন বলে অভিযোগ করেছেন।

অভিযোগকারী শ্রাবন্তী বুধবার বিকেলে পিবিএ অফিসে গিয়ে অভিযোাগ করে জানান, মিরপুরের রূপনগরের অভিযুক্ত কুমারী মাতার নাম জান্নাতুল ফেরদৌস। তাকে মিরপুর থানার পুলিশ গ্রেফতার করেছে। তার পিতার নাম শাহ আলম, বয়স মাত্র সাড়ে সতেরো বছর, সে মনিপুর স্কুলে পড়ে। আর আমার নাম শ্রাবন্তি আক্তার অনন্যা, আমি একজন গৃহিনী ও অভিনেত্রী।

আমার বয়স ছাব্বিশ বছর, আমি খিলক্ষেত এলাকায় থাকি, আমার পিতার নাম আনোয়ারুল ইসলাম। তার চেহারার সাথে আমার চেহারাও কোন মিল নেই। অথচ কয়েকটি অনলাইন মিডিয়া কোন যাচাই বাছাই না করে জান্নাতুল ফেরদৌসের নামে আমার ছবি ব্যবহার করে আমার মান-সম্মান ও সামাজিক মর্যাদার মারাত্মক ক্ষতি সাধন করেছে। আমি এসব অনলাইন নিউজ পোর্টালের অদক্ষ ও অপসাংবাদিকতার তীব্র নিন্দা করছি। অবিলম্বে তারা তাদের ভুল স্বীকার করে ক্ষমা না চাইলে আমি তাদের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা করতে বাধ্য হবো।

শ্রাবন্তী জানান, তিনি ইতোমধ্যে এ বিষয়ে খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। জিডি নম্বর-২৪৯৬, তারিখ ২৭-৫-২০১৯। পরে প্রয়োজনবোধে আরো আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবেন।

পাশাপাশি তিনি নবজাতক সন্তান হত্যাকারী প্রকৃত অপরাধির ছবি প্রকাশ করারও দাবী জানান।

উল্লেখ্য, রাজধানীর মিরপুর রূপনগরে সৎ বাবার ছোট ভাইয়ের লালশার শিকার হয়ে গর্ভবতী হয়ে পড়ে ১৭ বছরের কিশোরী জান্নাতুল ফেরদৌস। পরে সৎ বাবা ও মায়ের চাপে সন্তান প্রসবের পর ৫ তলার টয়লেটের জানালা দিয়ে ভূমিষ্ট সন্তানকে নীচে ফেলে দেয়ে। গত শনিবার মিরপুরের রূপনগর আবাসিক এলাকার ১০ নম্বর রোডের ১৮ নম্বর বাড়ি এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত ওই কিশোরী মাকে আটক করেছে।

ভিডিও:

নবজাতক হত্যা: অভিযুক্ত জান্নাতুলের পরিবর্তে শ্রাবন্তীর ছবি ভাইরাল

নবজাতক হত্যা: অভিযুক্ত জান্নাতুলের পরিবর্তে শ্রাবন্তীর ছবি ভাইরাল

Posted by Sompadak.com on Wednesday, May 29, 2019