প্রচ্ছদ বাংলাদেশ গ্রাম-প্রান্তর সিদ্ধিরগঞ্জে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

65
সিদ্ধিরগঞ্জে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পিতার বিরুদ্ধে ১১ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত পিতা হানিফ মিয়াকে (৩৫) আটক করে স্থানীয় বাসিন্দরা গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

সোমবার বিকেলে জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটিকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেল পর্যন্ত এ বিষয়ে মামলা হয়নি। তবে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) মীর শাহিন শাহ পারভেজ জানান মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ওই শিশুর মা ও পুলিশ জানায়, সোমবার সকালে ওই শিশুটিকে বাড়িতে রেখে তার মা কাজে চলে যায়। বিকেলে পিতা হানিফ মিয়া মেয়েকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বিকেল সাড়ে ৫টায় তার মা বাসায় ফিরে এলে শিশুটি পুরো ঘটনাটি তাকে খুলে বলে। এ সময় শিশুটির মা বাড়ির মালিককেও বিষয়টি অবহিত করে। পরে স্থানীয় বাসিন্দাদের মধ্যে ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত পিতা হানিফকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম পাটোয়ারী জানান, সোমবার রাতে প্রথমে ওই শিশুটিকে নগরীর খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও পরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের পাঠানো হয়। তার অবস্থার জটিল হওয়ায় রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) মীর শাহিন শাহ পারভেজ জানান, এ ঘটনায় অভিযুক্ত পিতাকে গ্রেফতার করা হয়েছে। ওই শিশুর মা হাসপাতাল থেকে ফিরে আসলেই মামলা নেওয়া হবে। তিনি আরও জানান, অভিযুক্ত পিতা রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করে।