প্রচ্ছদ বাংলাদেশ গ্রাম-প্রান্তর রাজশাহীতে স্বামীকে বেঁধে বৃদ্ধাকে ধর্ষণ

রাজশাহীতে স্বামীকে বেঁধে বৃদ্ধাকে ধর্ষণ

99
রাজশাহীতে স্বামীকে বেঁধে বৃদ্ধাকে ধর্ষণ

রাজশাহীতে বৃদ্ধ স্বামীকে বেঁধে রেখে এক বৃদ্ধাকে (৬৫) ধর্ষণ করেছে দুই যুবক। সোমবার ভোরে নগরীর রাজপাড়া থানার চৈতিরবাগান এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই ধর্ষিত বৃদ্ধা থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে ওই দুই যুবকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- নগরীর শাহ মখদুম থানার খিরশিন টিকর এলাকার বাবুর ছেলে তুষার আলী (১৯) ও সিলিন্দা এলাকার জহিরুলের ছেলে শিমুল হাসান (১৯)। সোমবার রাতে তাদের নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে তুষার ধর্ষণের কথা স্বীকার করে মঙ্গলবার আদালতে জবানবন্দী দিয়েছেন বলে পুলিশ জানায়।

রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, রবিবার রাতে তুষার ও শিমুল নগরীর চৈতিরবাগান এলাকায় পুকুর পাড়ে যায়। এরপর সোমবার ভোরে বৃদ্ধকে ঘরের মধ্যে বেঁধে রেখে তার বৃদ্ধা স্ত্রীকে ধর্ষণ করে তারা। ধর্ষণের পর চলে যায় দুই যুবক। এরপর বৃদ্ধা তার স্বামীকে উদ্ধার করে। এ ঘটনায় স্বামী ও স্ত্রী থানায় এসে মামলা করেন। ওই দুই যুবক ছিনতাইসহ বিভিন্ন ধরনের অসামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছে পুলিশ।

ওসি জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করে। এরপর তুষার ও শিমুলকে গ্রেফতার করা হয়। এছাড়া ধর্ষণের শিকার ওই বৃদ্ধার মেডিকেল টেস্ট রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে।