প্রচ্ছদ রাজনীতি কাদের মোল্লার আইনজীবী, বিএনপি নেতার স্ত্রী লিপি আ’লীগের এমপি

কাদের মোল্লার আইনজীবী, বিএনপি নেতার স্ত্রী লিপি আ’লীগের এমপি

2645
কাদের মোল্লার আইনজীবী, বিএনপি নেতার স্ত্রী লিপি আ’লীগের এমপি

খালেদা জিয়ার পুত্রবধূ খ্যাত শিরিন নাহার লিপি এবারের সংসদে আওয়ামী লীগের মহিলা সাংসদ হিসেবে মনোনীত হয়েছেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা ও যুদ্ধাপরাধী কাদের মোল্লার আইনজীবী, খালেদা জিয়াকে মা ডেকে ফেইসবুক ভাসিয়ে দেওয়া আ্যডভোকেট কামরুল ইসলাম সজলের স্ত্রী শিরিন নাহার লিপি এবার খুলনা থেকে আওয়ামী লীগের মহিলা সাংসদ হিসাবে মনোনয়ন পেয়েছেন।

জানা যায়, শেখ হাসিনা গোয়েন্দা তথ্য ও আওয়ামী লীগের সাংগঠনিক তথ্যের ভিত্তিতেই এই মনোনয়ন দেয়া হয়েছে।

একাদশ সংসদে নারী আসনের মনোনয়নের তালিকা প্রকাশের পর আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিক্ষোভে ফেটে পড়েছেন। তারা ফেসবুকে খুলনা থেকে মনোনয়নপ্রাপ্ত লিপি ও তারা স্বামী বিএনপি নেতা, কাদের মোল্লার আইনজীবীর বিভিন্ন তথ্য তুলে ধরে তার মনোনয়ন বাতিল চাচ্ছেন।

কিছু মন্তব্য তুলে ধরা হলো:

এই সংবাদ শুনে সবাই ভাবছেন আমি মশকরা করছি, মশকরা আমি করছি না, আমাদের মত নিঃস্বার্থ মুজিব সেনাদের সাথে মশকরা করা হয়েছে। কে বা কারা করিয়েছে জানি না, তবে এতটুকু নিশ্চিত যে, নেত্রীর কাছে এই তথ্য গোপন রেখেছে একটি চক্র।

অপর একজন লেখেন, কুখ্যাত যুদ্ধাপরাধী কাদের মোল্লার আইনজীবী, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট কামরুল ইসলাম সজলের স্ত্রী শিরিন নাহার লিপিকে কোন ক্যাটাগরিতে মহিলা সাংসদ মনোনিত করা হয়েছে, মনোনয়ন বোর্ডের সদস্যদের কাছে জানতে চাই।

তৃণমূলের কর্মী হিসেবে প্রতিক্ষায় রইলাম স্যার শীঘ্রই সংবাদ সম্মেলন করে জানাবেন এবং শিরিন নাহার লিপি’র মনোনয়ন বাতিল করা হয়েছে বলে ঘোষণা দিবেন।

সম্পাদক/এসটি

সংশ্লিষ্ট সংবাদ: বিএনপির নেতার স্ত্রী নয়, ঝর্ণা সরকার আ’লীগের মনোনয়ন পেয়েছেন