প্রচ্ছদ বিনোদন প্রিয়াঙ্কার কুকুরের শীত পোশাকের দাম ৩৭ লাখ!

প্রিয়াঙ্কার কুকুরের শীত পোশাকের দাম ৩৭ লাখ!

85
প্রিয়াঙ্কার কুকুরের শীত পোশাকের দাম ৩৭ লাখ!

রাজকীয় বিয়ের পর বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অবস্থান করছেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তার কুকুরের একটি পোশাক নিয়ে চলছে আলোচনা।

প্রিয় পোষা কুকুর ডায়ানাকে শীতের হাত থেকে বাঁচাতে একটি জ্যাকেট পরিয়ে ছিলেন পিসি। তবে সেটি সাধারণ কোনো জ্যাকেট নয়, মনক্লার ব্রান্ডের সেই জ্যাকেটের মূল্য ৩৬ লাখ ৮৩ হাজার ৮২৫ রুপি!

সুইজারল্যান্ডে বেড়ানোর সময় পিসিও একই ব্রান্ডের জ্যাকেট পরেছিলেন। যেটির দাম ছিল ১ লাখ ৪২ হাজার ৬৯০ রুপি। সূত্র: বলিউড লাইফ।

র‌্যাম্প মাতালেন সুস্মিতা সেন

ব্লেন্ডার্স প্রাইড ফ্যাশন শোয়ের র‌্যাম্প কাঁপালেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। গত রবিবার কলকাতার আইটিসি সোনার বাংলায় এই ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল। জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার আশিষ এন সোনির লেটেস্ট কালেকশন নিয়েই আয়োজিত হয়েছিল এই ফ্যাশন শো’র।

তার ‘‌প্রাইড’‌ কালেকশন নিয়ে ডিজাইনার আশিষ জানান, তার পোশাকের মধ্যে তিনি নিজেকে খুঁজে পান। যা তাকে এবং তার সত্ত্বাকে বোঝায়। তাই একদম সাদাকালোতেই মডেলরা তার পোশাক পরে র‌্যাম্পে হাঁটবেন। এদিন দেখা গেল আশিষ এন সোনির সাদাকালো পোশাকে সেজে উঠেছেন মডেলরা।

তবে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন শো স্টপার সুস্মিতা সেন। সাবেক বিশ্বসুন্দরীকে র‌্যাম্পে দেখা গেল ফর্মাল শার্ট আর প্যান্টে। পুরোটাই ছিল কালো রঙের। সুস্মিতা জানান, তার কাছে প্রাইডের অর্থ একেবারেই নিজেকে বোঝানো। সুস্মিতার সঙ্গে র‌্যাম্পে হাঁটেন ২০১৩ সালের শ্রীলঙ্কার মিস এশিয়া প্যাসিফিক ওয়ার্ল্ড স্টিফেনি শ্রীবর্ধন এবং তার স্বামী।

 সম্পাদক/এসটি