প্রচ্ছদ খেলা ক্রিকেট বিপিএল ২০১৯: আজ লড়বে ঢাকা-খুলনা, রংপুর-কুমিল্লা

বিপিএল ২০১৯: আজ লড়বে ঢাকা-খুলনা, রংপুর-কুমিল্লা

40
বিপিএল ২০১৯: আজ লড়বে ঢাকা-খুলনা, রংপুর-কুমিল্লা

আজ বিপিএলে মিরপুরে মুখোমুখি হচ্ছে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্স এবং রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গতকাল একদিনের বিরতির পর আজ আবারও মাঠে গড়াচ্ছে বিপিএল।

প্রথম খেলায় বেলা ১২.৩০ মিনিটে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে লড়বে খুলনা টাইটান্স। সাকিবের নেতৃত্বাধীন ঢাকা ডায়নামাইটস এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। গত ম্যাচে রাজশাহী কিংসকে ৮৩ রানে পরাজিত করে সাকিব বাহিনী।

অন্যদিকে রংপুর রাইডার্সের বিপক্ষে ৮ রানের হার দিয়ে এবারের আসর শুরু করেঠে মাহমুদউল্লাহর নেতৃত্বধীন খুলনা টাইটান্স। আজকের খেলায় জয় পেলে টানা দুই জয় নিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান ধরে রাখতে পারবে ঢাকা। অন্যদিকে প্রতিযোগিতায় টিকে থাকতে হলে জয়ের কোন বিকল্প নেই খুলনার টাইটান্সের কাছে।

দিনের দ্বিতীয় ম্যাচে ৫টা ২০ মিনিটে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। উদ্বোধনী ম্যাচে চট্টগ্রামের কাছে পরাজয় দিয়ে শুরু করে রংপুর। কিন্তু ২য় ম্যাচে খুলনাকে হারিয়ে লড়াইয়ের মাঠে নিজেদের অস্তিত্বের জানান দেয় মাশরাফিবাহিনী।

অন্যদিকে, জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সিলেট সিক্সার্সকে ৪ উইকেটে হারায় কুমিল্লা। দুই দলই আজ জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে। আজকের এই ম্যাচে মাঠে নামবেন ব্যাটসম্যান ক্রিস গেইল। অন্যদিকে কুমিল্লার হয়ে তামিম, আফ্রিদি, শোয়েব মালিকের মতো ব্যাটসম্যানরা তো আছেনই। দুই দলই নিজেদের শক্তিশালী টপ অর্ডার নিয়ে মাঠে নামবে।

সম্পাদক/এসটি