প্রচ্ছদ বিজ্ঞান-প্রযুক্তি ড. কামাল হোসেনকে হত্যার পরিকল্পনা ফাঁস (অডিও)

ড. কামাল হোসেনকে হত্যার পরিকল্পনা ফাঁস (অডিও)

360
ড. কামাল হোসেনকে হত্যার পরিকল্পনা ফাঁস (অডিও)

মতিঝিলের ডিসি আনোয়ার হোসেন ভোট অনুষ্ঠিত হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নিরাপত্তায় তার সঙ্গে পুলিশ ফোর্স দেয়ার প্রস্তাব করেছেন।

এর আগে বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে তার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন পুলিশের প্রতিনিধি দল। এ সময় ড. কামালকে এ প্রস্তাব দেন ডিসি আনোয়ার হোসেন।

ড. কামালের সঙ্গে সাক্ষাত শেষে সংবাদমাধ্যমকে আনোয়ার হোসেন বলেন, আমরা ড. কামাল হোসেনের নিরাপত্তাজনিত কারণে সাক্ষাত করেছি। আমরা তার নিরাপত্তা নিয়ে শঙ্কিত। এজন্য তার সঙ্গে পুলিশ ফোর্স রাখার প্রস্তাব দিয়েছি।

সাক্ষাতে আরও উপস্থিত ছিলেন- ডিসি কামরুজ্জামান, এডিসি শিবলি নোমানসহ পুলিশের ১৫ জন শীর্ষ কর্মকর্তা।

হত্যার পরিকল্পনা

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে লন্ডন থেকে শওকত নামে এক ব্যক্তি ফোন করেন। তিনি মন্টুর পূর্ব পরিচিত। তিনি কল করে মন্টুকে একটি গুরুত্বপূর্ণ কথা বলেন।

তিনি বলেন, আপনি ড. কামালকে যেকোনভাবে নিরাপত্তা হেফাজতে নিয়ে যান। কারণ ওনার ওপর অ্যাটেম্পট আসবে। এটা একটা দলীয় ব্যাপার। যদি টাকা পয়সায় কাজ না হয় বিএনপির। তাহলে কিন্তু তাদের লাস্ট স্টেপ হলো ড. কামাল হোসেনকে হত্যা করা। ড. কামাল হোসেন বিএনপির কেউ না। ওনাকে হত্যা করে তারা রাজনৈতিক ফায়দা লুটবে।

মন্টু ভাই যেহেতু আমরা একসাথের। আমি এটা লন্ডন থেকে খবর পেয়েছি। তারেক রহমানের খুব ক্লোজ। আপনি জানেন লন্ডনের বিএনপির নেতাকর্মী বেশিরভাগ হচ্ছে আমাদের সিলেটের। সে তারেক রহমানের খুব কাছের। দুবাই থেকে অলরেডি ৮ জন পাকিস্তানি কিলার বাংলাদেশে ঢুকছে। তারা লাস্ট মোমেন্টে চেষ্টা করবে। এমনকি ইলেকশনের আগের দিন হলেও ড. কামাল হোসেনকে হত্যা করা।

অডিও শুনুন