প্রচ্ছদ বিনোদন ফের জনপ্রিয়তার শীর্ষে সাবেক পর্ন তারকা সানি লিওন

ফের জনপ্রিয়তার শীর্ষে সাবেক পর্ন তারকা সানি লিওন

361
ফের জনপ্রিয়তার শীর্ষে সাবেক পর্ন তারকা সানি লিওন

ঐশ্বরিয়া রাই, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফদের মতো জনপ্রিয় বলিউড অভিনেত্রীদের পেছনে ফেললেন সানি লিওন। এর ফলে নেটদুনিয়ায় সাবেক এই পর্ন তারকার জনপ্রিয়তা যে আকাশছোঁয়া, সেই প্রমাণ মিলল আবারও। খবর হিন্দুস্থান টাইমসের।

সম্প্রতি ইয়াহু একটি তালিকা প্রকাশ করেছে। যেখানে বলিউড মধ্যে গুগলে সবচেয়ে বেশি কার খোঁজ করেছে ভক্তরা, সেই তালিকায় সবার ওপরের নামটাই সানি লিওনের। তবে সেরা দশে জায়গা হয়নি সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের।

প্রথম দশের তালিকায় সানির পিছনে আছেন শ্রীদেবী, প্রিয়া প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়া, স্বপ্না চৌধুরী, সোনালী বেন্দ্রে, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, রাখিকা আপ্তে, সোনাম কাপুর। প্রসঙ্গত, গত বছর এই তালিকায় শীর্ষে ছিলেন সানি লিওন।

খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কা, কী করলেন নিক?
হাতে লাল চূড়া, গলায় মঙ্গলসূত্র সঙ্গে প্লানজড নেক ড্রেস। এভাবেই বিয়ের পরে দিল্লির এক অনুষ্ঠানে দেখা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন নিক জোনাস। যৌথ জীবনের গোড়া থেকেই যে প্রিয়াঙ্কার প্রতি তিনি খুব যত্নশীল তা-ও বুঝিয়ে দিলেন একটি ছোট্ট কাজেই।

বলিউডের দেশি গার্ল ও তার বিদেশি বরের সেই মিষ্টি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দিল্লিতে ইতিমধ্যেই বেশ ঠান্ডা পড়েছে। অনুষ্ঠানে খোলামেলা পরিবেশে খোলামেলা পোশাকেই আসেন প্রিয়াঙ্কা। সঙ্গে সঙ্গে উঠে গিয়ে নিজের ‘লেডি লাভ’-এর জন্য চেয়ার এগিয়ে দেন নিক।

প্রিয়াঙ্কার ঠান্ডা লাগছে, এই ভেবে নিজের জ্যাকেটটি নতুন বউয়ের গায়ে চাপিয়ে দেন মার্কিন পপ সঙ্গীতশিল্পী। সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা হেসে ওঠেন।

প্রসঙ্গত, দিল্লিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে পর্ব শেষ হয়েছে। এ বার মুম্বাইয়ে রিসেপশনের জন্য প্রস্তুতি নিচ্ছেন নব-দম্পতি। আগামী ১৫ ডিসেম্বর বলি-তারকাদের নিয়ে এই রিসেপশন হবে। তবে দীপিকার মতো প্রিয়াঙ্কাও রিসেপশনে তার কোনও প্রাক্তন প্রেমিককে নিমন্ত্রণ জানাবেন না বলে জানা গেছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, নিকইয়ঙ্কার রিসেপশনে শাহিদ কাপুর ও শাহরুখ খান অনুপস্থিত থাকবেন।