প্রচ্ছদ বিনোদন ‘হাসিনা: এ ডটার’স টেল’ শুক্রবার ৪ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে

‘হাসিনা: এ ডটার’স টেল’ শুক্রবার ৪ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে

64
'হাসিনা: এ ডটার'স টেল' শুক্রবার ৪ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্মের ওপর নির্মিত তথ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর প্রিমিয়ার শো রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় প্রদর্শিত হবে।

ঢাকা ও চট্টগ্রামের মোট চার প্রেক্ষাগৃহে দর্শক দেখতে পাবেন এই ডকু মুভি। এছাড়া শুক্রবার দেশের চারটি প্রেক্ষাগৃহে এটি একযোগে প্রদর্শিত হবে।

প্রেক্ষাগৃহ চারটি হল-বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার, মতিঝিলের মধুমিতা সিনেমা হল ও চট্টগ্রামের সিলভার স্ক্রিন।

স্টার সিনেপ্লেক্সে শুক্রবার ও শনিবার শো দেখানো হবে সকাল সাড়ে ১১টা, দুপুর ১টা, বিকেল ৪টা ৫০, সন্ধ্যা সাড়ে ৬টা এবং রাত ৮টা ১০-এ। এদিকে যমুনা ব্লকবাস্টারে রবিবার ক্লাব রয়ালে বিকেল ৩টায় একটি শো হবে ডিপ্লোম্যাটদের জন্য। এখানেই রাত ৮টা ৫ মিনিটে দ্বিতীয় শো হবে সাধারণ দর্শকদের জন্য। এ ছাড়াও অন্যান্য দিনে বিকেল ৫টা এবং সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ক্লাব রয়ালে দেখানো হবে এই শো।

ঢাকার মধুমিতা সিনেমা হলে শুক্রবার সকাল ১১টায়, দুপুর ৩টায়, সন্ধ্যা ৬টা ৪৫ এবং রাত ৮টায় মোট চারটি শো দেখানো হবে। এছাড়া অন্যান্য দিন এই সিনেমা হলে সকাল ১১টা দুপুর ৩টা এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তিনটি শো দেখানো হবে।

চট্টগ্রামের সিলভার স্ক্রিনে মুভিটি ১৬ নভেম্বর থেকে নিয়মিত দুটি হলে দেখানো হবে। থিয়েটার প্লাটিনামে মুভিটি দেখা যাবে প্রতিদিন সকাল ১১টায় এবং থিয়েটার টাইটানিয়ামে মুভিটি প্রতিদিন দেখা যাবে রাত ৯টায়।

‘হাসিনা: এ ডটারস টেল’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন। প্রযোজক হচ্ছেন- রাদওয়ান মুজিব সিদ্দিক ও নসরুল হামিদ বিপু। পরিচালনা করেছেন অ্যাপল বক্স ফিল্মসের পিপলু খান।

সম্পাদক/এসটি