প্রচ্ছদ বিনোদন কলম্বিয়ার ইউদি পিনেদা ‘পর্নস্টার’ যেভাবে হলেন!

কলম্বিয়ার ইউদি পিনেদা ‘পর্নস্টার’ যেভাবে হলেন!

1287
কলম্বিয়ার ইউদি পিনেদা 'পর্নস্টার' যেভাবে হলেন!

পর্ন ইন্ডাস্ট্রিতে অল্প বয়সেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন ইউদি পিনেদা। ইন্ডাস্ট্রিতে পা রেখেই মাতাচ্ছেন এই কলম্বিয়ার পর্ন তারকা।

সম্প্রতি তিনি জীবনের শুরুর দিকের বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য শেয়ার করেছেন।

জানা যায়, তিনি ১০ বছর বয়সে একটি বেসরকারি সংস্থায় কাজ শুরু করেন। সেখানেই ইউদির সঙ্গে হুয়ান নামে এক ব্যক্তির আলাপ হয়। হুয়ান পর্ন ছবির জন্য মডেলের খোঁজ করেছিলেন। হুয়ানের কথাতেই নীল ছবিতে পা রাখেন ইউদি। ইউদির দাবি, প্রথমে তার এসব করতে ভালো লাগত না। কিন্তু পরে এটি মানিয়ে নেন তিনি।

২২ বছরের এই নীল ছবির অভিনেত্রী এখন বেশ জনপ্রিয়। তবে তার ক্যারিয়ারের প্রথম দিকের কথা শুনে অনেকে অবাক হয়েছেন।

গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা সেন

৪২ বছর বয়সেও সমান মোহময়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তার সৌন্দর্যে মুগ্ধ হয়ে পথ হারিয়েছেন এমন পুরুষের সংখ্যা নেহাত কম নয়। সম্পর্ক নিয়ে বরাবরই লাইমলাইটে থেকেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ক্রিকেটার থেকে শুরু করে ব্যবসায়ীও রয়েছেন এ তালিকায়। একাধিকবার তার সম্পর্ক ভেঙেছে।

তবে মিস ইউনিভার্সের জীবনে আবারও নতুন মানুষের আগমন ঘটেছে। তিনি হচ্ছেন-২৭ বছর বয়সী মডেল রোহমান শাল। এবার এই প্রেমিককে আর হাতছাড়া করতে চাচ্ছেন না নায়িকা। তাই আগামী বছরেই তার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা সেন।

সুস্মিতার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যায়, রোহমান নাকি অভিনেত্রীকে বিয়ের জন্য কয়েকদিন আগেই প্রস্তাব দিয়েছেন। খুব শিগগিরই জনসমক্ষে তাদের রিলেশনশিপের কথা প্রকাশ্যে আনতে চলেছেন তারা।

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে সুস্মিতাকে তার দুই মেয়ে ও রোহমানের সঙ্গে দেখা গেছে। তারা একসঙ্গে বসে শো উপভোগ করেন। সুস্মিতার দুই মেয়ের সঙ্গে রোহমানকে আনন্দ করতেও দেখা যায়। সম্প্রতি এই দুই প্রেমিক যুগলকে একসঙ্গে দেখা গেছে বিমানবন্দরে।

এছাড়া সম্প্রতি আগ্রার তাজমহলে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন নতুন এই যুগল। সেখানেই একর পর এক ফটোসেশন করেছেন তারা। ছবি আপলোড করে সুস্মিতা ক্যাপশনে লিখেছেন, “লাভাঅফ মাই লাইফ।” এর থেকেই সকলের সন্দেহ সত্যিতে পরিণত হয়েছে যে রোহমানকেই ডেট করছেন সুস্মিতা।

সম্পাদক/এসটি