প্রচ্ছদ বিনোদন পর্নস্টার সানি লিওন সম্পর্কে না-জানা কিছু তথ্য

পর্নস্টার সানি লিওন সম্পর্কে না-জানা কিছু তথ্য

129
পর্নস্টার সানি লিওন সম্পর্কে না-জানা কিছু তথ্য

সানি লিওন। সাবেক পর্নস্টার। এখন অবশ্য সে সব ছেড়ে বলিউডে থিতু হয়েছেন। যদিও তার বিরুদ্ধে ভারত থেকে পর্নসাইট চালানোর অভিযোগ রয়েছে।

এই সব কাজের বাইরে তার আরও অনেক তথ্য রয়েছে যা অনেকে কাছে অজানা। চলুন এক নজরে সেগুলো দেখে নেওয়া যাক।

১. ১৯৮১ সালে কানাডায় জন্মগ্রহণ করেন সানি লিওন। ২. তার পারিবারিক নাম করণজিত কৌর বোহরা। কিন্তু মিডিয়া জগতে তিনি সানি লিওন নামেই পরিচিত।

৩. সানির বর্তমান উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। আর তাঁর ওজন ৫০ কেজি। ৪. শৈশবে সানির বাবা-মা তাঁকে ক্যাথোলিক স্কুলে ভর্তি করে দিয়েছিলেন।

৫. সানি লিওন একজন নার্স হতে চেয়েছিলেন। এজন্য নিয়েছিলেন ট্রেনিংও। ৬. ১৫ বছর বয়স থেকে রোজগার শুরু করেন। কাজ পান জার্মান বেকারিতে।

৭. ২০০১ সালে পেন্টহাউস ম্যাগাজিনের এক চিত্র সাংবাদিকের সঙ্গে তার পরিচয় হয়। এরপরই তার গ্ল্যামার দুনিয়ায় আসা।

৮. ২০০৪ সালে অ্যান্টি বুশ প্রচারের জন্য নিজের চুল ছেটে ফেলে প্রতিবাদ জানান। ৯. সানি লিওন একজন পশুপ্রেমী। পশুদের জন্য তিনি একাধিক উদ্যোগ নিয়ে থাকেন।

১০. সানি যখন প্রথম পর্নগ্রাফি করতে রাজি হন, তখন তাঁর শর্ত ছিল একটাই। শুধুমাত্র লেসবিয়ান পর্ন-ই করবেন তিনি।

১১. ২০০৪ সালে ‘দ্য গার্ল নেক্সট ডোর’-এ অতিথি চরিত্রে অভিনয় করেন। তাঁর জীবনের দ্বিতীয় ছবি ‘ভারচুয়াল ভিভিড গার্ল সানি লিওন’। ছবিটি করে তিনি এভিএন অ্যাওয়ার্ড জেতেন। পর্নগ্রাফিতে যা অস্কারের সঙ্গে তুলনা করা হয়।

১২. জিসম-২ দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় সানি লিওনের। কিন্তু তাঁর বলিউডে ডেব্যু হওয়ার কথা ছিল মোহিত সুরির কলিযুগ ফিল্ম দিয়ে। কিন্তু পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় সানি ওই ফিল্ম করেননি।

১৩. বলিউড ফিল্মে কাজ শুরুর আগে সানি লিওন মোট চারবার ভারতে ঘুরতে এসেছিলেন। ১৪. ৪১টি পর্ন ছবিতে অভিনয়ের পাশাপাশি ৪২টি পর্ন ছবি পরিচালনা করেছেন সানি লিওন। সূত্র: ইন্টারনেট

সম্পাদক/এসটি

পোস্টে মন্তব্য করে ফেসবুকে শেয়ার করুন