প্রচ্ছদ প্রবাস মালয়েশিয়ায় বিএনপির মামলায় আ’লীগ কর্মী পং পং গ্রেফতার

মালয়েশিয়ায় বিএনপির মামলায় আ’লীগ কর্মী পং পং গ্রেফতার

92
মালয়েশিয়ায় বিএনপির মামলায় আ'লীগ কর্মী পং পং গ্রেফতার

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানকে নিয়ে বাজে মন্তব্য করায় আসাদুজ্জামান আসাদ ওরফে পং পং নামে এক বাংলাদেশিকে গ্রেফতার করেছে মালয়েশিয়া পুলিশ।

জানা গেছে, ওই ব্যক্তি কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অশালীন ভাষায় আক্রমণ করেন। যা নিয়ে মালয়েশিয়া প্রবাসীদের মাঝে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদের ঝড় ওঠে।

এ নিয়ে গত দুইদিন আগে মালয়েশিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুন বিন আব্দুল মান্নান বাদী হয়ে আইসিটি আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মালয়েশিয়া পুলিশ গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আসাদুজ্জামান আসাদ ওরফে পং পংকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মালয়েশিয়া প্রবাসী পং পং দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ইস্যু নিয়ে বাংলাদেশের বহু রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে লাইভ করে আসছেন। এবং সম্প্রতি ফেসবুক লাইভে সিলেটের মেয়েদের নিয়ে কথা বলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন।

সর্বশেষ খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানের নামে আক্রমণাত্মক ভাষায় লাইভে মন্তব্য করেন।

তার বাড়ি বরিশাল জেলায় বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়া প্রবাসী। মামলা পরবর্তী এক লাইভ ভিডিওতে তিনি বক্তব্য দেন যে, বিএনপি তার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। খালেদা ও তারেকের বিরুদ্ধে তিনি যে মন্তব্য করেছেন, সেটি বঙ্গবন্ধুকে কটূক্তির পাল্টা হিসেবে করেছেন। এরজন্য তিনি ক্ষমা চেয়েছেন।

ক্রিকেটার নাসিরের প্রেমিকা হোমায়রা সুবাহকে নিয়েও লাইভ ভিডিও করেন। এখানে তিন সুবাহর পক্ষে দৃঢ় অবস্থান নিয়েছেন। এরকম বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ইস্যুতে তিনি প্রতিবাদী বক্তব্য দিয়ে থাকেন।

তিনি বলেন,
লাইভে আসছি ফান করেছি মজা করেছি সবাই হেসেছেন। দল বল নির্বিশেষে কেউ যদি আমার কারণে কষ্ট পেয়ে থাকেন, আমি সমস্ত বাংলাদেশির কাছে ক্ষমাপ্রার্থী, আর আসবো না কাউকে হাসাতে, সবাই ক্ষমা করে দিবেন।

“প্রতিবাদি কন্ঠ এইভাবেই বন্ধ করে দেয়া হয়। যাইহোক ক্ষমা করে দিবেন। সত্যবাদী প্রতিবাদি এইভাবেই যুগে যুগে হেরে গেছে ইতিহাস সাক্ষী”

বিস্তারিত দেখুন ভিডিওতে:

বিএনপির মিথ্যা মামলার বিষয়ে পং পংয়ের বক্তব্য

বিএনপির মিথ্যা মামলার বিষয়ে পং পংয়ের বক্তব্য

Posted by সম্পাদক.কম on Tuesday, July 17, 2018