প্রচ্ছদ বিনোদন ‘স্যাকরেড গেমস’ অভিনেত্রীর ঘনিষ্ঠ দৃশ্য পর্ন সাইটে ভাইরাল

‘স্যাকরেড গেমস’ অভিনেত্রীর ঘনিষ্ঠ দৃশ্য পর্ন সাইটে ভাইরাল

1377
‘স্যাকরেড গেমস’ অভিনেত্রীর ঘনিষ্ঠ দৃশ্য পর্ন সাইটে ভাইরাল

নেটফ্লিক্সের আলোচিত টিভি সিরিজ ‘স্যাকরেড গেমস’। এতে সাইফ আলী খান ও নওয়াজউদ্দীন সিদ্দিকীর চোর-পুলিশ খেলা
ভালই উপভোগ করছে দর্শকেরা। বিশেষ করে ‘গনেশ গাইতোন্ডে’ চরিত্রে নওয়াজ তুমুল সাড়া ফেলেছেন।

এতে আরও অভিনয় করেছেন রাধিকা আপ্তে, এলান নাওরাজি, অনুপ্রিয়া গোয়েনকা, রাজশ্রী দেশপান্ডে, দানিশ পান্ডোরসহ অনেকেই। এখানে সুভদ্রা চরিত্রে দেখা গেছে রাজশ্রী দেশপান্ডেকে। ‘স্যাকরেড গেমস’-এ বেশ বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। এই চরিত্রে অভিনয়ের জন্য বেশ প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

জি নিউজের খবর, সম্প্রতি অভিনেত্রী জানতে পেরেছেন ‘স্যাকরেড গেমস’-এ তার অভিনীত ওই বোল্ড দৃশ্যের ভিডিওটি পর্ন সাইটে ছড়িয়ে পড়েছে। অনেকেই তাঁকে পর্নস্টার বলেই চিহ্নিত করছেন। সম্প্রতি, স্পট বয়কে দেওয়া সাক্ষাৎকার বোল্ড দৃশ্য অভিনয় প্রসঙ্গে রাজশ্রী বলেছেন, তিনি এধরনের দৃশ্যে অভিনয়ে স্বচ্ছন্দ বোধ করেন।

পাশাপাশি তিনি বলেন, ”কখনোই না, এটা কখনোই সত্যি সত্যি কোনো যৌন দৃশ্য দৃশ্যায়িত করা হচ্ছে না। এখানে ক্যামেরার কারচুপি রয়েছে। তবে স্বাভাবিকভাবে যেটা ঘটে থাকে সেটাই তুলে ধরা হয়েছে। স্যাকরেড গেমসের একটা লাভ মেকিংয়ের দৃশ্যে আমি অভিনয় করেছি। যেখানে আমায় ‘অন্তর্বাস’ খুলতে দেখা গেছে। পরে আমি দেখি ওই দৃশ্যটা হোয়াটসআপ-এ ছড়িয়ে পড়েছে। এমনকি অনেক পর্ন সাইটেও ছড়িয়ে পড়েছে। যেকারণে আমাকে অনেকেই পর্নস্টার বলে আখ্যা দিচ্ছেন।”

প্রসঙ্গত, ‘স্যাকরেড গেমস’ ওয়েব সিরিজটি শুরু হওয়ার পর থেকেই এটি বিতর্কে জড়িয়ে পড়েছে। নেটফ্লিক্স ও ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। অভিযোগ এই ওয়েব সিরিজটিতে সাবেক প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে অপমান করা হয়েছে। আগামী ১৬ জুলাই দিল্লি হাইকোর্টে এই মামলার শুনানি রয়েছে।

‘নাইট শো’ চালু করছে স্টার সিনেপ্লেক্স

‘নাইট শো’ চালু করছে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে অবস্থিত স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

দর্শকদের সুবিধা বিবেচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে জানিয়ে সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানান, আগামীকাল শুক্রবার থেকে নাইট শো চলবে। প্রাথমিকভাবে প্রতি শুক্র ও শনিবার এই শো থাকবে ৮টা ৩০ মিনিট ও ৯টায়। মূলত দর্শকদের চাহিদার কথা বিবেচনা করেই নাইট শো চালু করা হচ্ছে।

এই কর্মকর্তা আরো বলেন, আমরা সবসময় দর্শকদের চাহিদাকে মূল্যায়ন করার চেষ্টা করি। আশাকরি অনেক দর্শক এর সুবিধা ভোগ করবে। যদি দেখি দর্শকদের উপস্থিতি আশানুরূপ তাহলে সপ্তাহের প্রতিদিনই নাইট শো চলবে।

বর্তমানে একটি ভিআইপিসহ মোট ছয়টি হল রয়েছে স্টার সিনেপ্লেক্সের। এগুলোতে প্রতিদিন প্রায় চারটি করে শো হয়ে থাকে। এর সঙ্গে নতুন দুটি করে প্রর্দশনী যুক্ত হচ্ছে।